আদমদীঘি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। রোববার (৩০ জুলাই) সকাল ১০টায় আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় মনোরম স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন হতে ভার্চুয়ালি সংযুক্ত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের অন্যান্য উপজেলার ৫০টি মসজিদের সাথে আদমদীঘি সদরের এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতি কেন্দ্র উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠান মসজিদ প্রাঙ্গনে ভিডিও কনফারেন্স সরাসরি প্রদর্শন করা হয়। এলাকার শতশত মানুষ এই উদ্বোধন উপভোগ করেন।
পরে এক আলোচনা সভা আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।
বক্তব্য রাখেন উপজেলা গণপূর্ত অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুল্লাহ আল ফারুক, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, থানার অফিসার ইনর্চাজ রেজাউল করিম, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমুখ।
এ মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে নারী ও পুরুষের পৃথক অজু ও নামাজ আদায়ের সুবিধা, লাইব্রেরি, ইসলামি গবেষণা কার্যক্রম, পবিত্র কোরআন হেফজ ও শিশু শিক্ষাসেবা, অতিথিশালা, বিদেশি পর্যটকদের আবাসন, লাশ গোসলের ব্যবস্থা, হজযাত্রীদের নিবন্ধন, প্রশিক্ষনের ব্যবস্থা, ইমামদের প্রশিক্ষণ এবং ইমাম মুয়াজ্জিনের আবাসনসহ ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে কর্মকর্তা-কর্মচারীদের জন্য অফিসের ব্যবস্থা রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.