আদমদীঘি আর,ইউ কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে মানববন্ধন স্বারকলিপি প্রদান

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানের বিরুদ্ধে রাজনৈতিক প্রভাব খাটিয়ে বে-আইনী অধ্যক্ষ পদে নিয়োগ গ্রহন, মামলা গোপন রেখে বেতন উত্তোলন. বিধিবর্হিভুত ভাবে বিষয় বা বিভাগ খুলে অর্নাস ক্লাস চালু শিক্ষক নিযোগ, কতিপয় শিক্ষককে হুমকি, ছাত্রদের দিয়ে পরীক্ষককে মারধর ও নারী ঘটিতসহ নানা অভিযোগ এনে তাকে অপসারণ ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে মানববন্ধন ও উপজেলা নির্বাহি অফিসারকে স্বারকলিপি প্রদান করা হয়েছে।
সোমবার (১২ জুলাই) বেলা ১১ টায় আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় কলেজের ছাত্র, শিক্ষক, অভিভাবক ও সচেতন জনসাধারণের ব্যানারে প্রায় আধা ঘন্টা ব্যাপি এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।
মানববন্ধন কর্মসুচী পালন কালে বক্তব্য রাখেন, ওই কলেজের সহকারি অধ্যাপক এনামুল হক, অভিভাবক সদস্য আয়েন উদ্দিন, ছাত্র কাওছার আলী, সাবেক ছাত্র নাইম ইবনে হাসান, মারুফ হোসেন প্রমুখ।
পরে অভিভাক সদস্য আয়েন উদ্দিন স্বাক্ষরিত তাদের ১০ দফা দাবী সম্বলিত একটি স্বারকলিপি উপজেলা নির্বাহি অফিসারের নিকট প্রদান করা হয়।
উল্লেখ্য: আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানের বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ তুলে গত রোববার বিকেলে একই কলেজের সহকারি অধ্যাপক এনামুল হক মানববন্ধন কর্মসুচী পালনের লক্ষ্যে মাইকিং করে এই কর্মসুচীর আহবান করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.