আদমদীঘির বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত স্টেশন মাস্টার ফজলুল হক আর নেই


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় যুদ্ধকালিন কমান্ডার ও রেলওয়ের অবসরপ্রাপ্ত স্টেশান মাস্টার আলহাজ্ব একেএম ফজলুল হক আর নেই।
তিনি গতকাল শনিবার (০৫ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১ টায় বার্ধক্য জণিত কারনে তার সান্তাহার রথবাড়িস্থ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে দুই মেয়ে নাতি নাতনীসহ বহুগুনগ্রাহি রেখে গেলেন।
পরদিন আজ রোববার বেলা ১১ টায় মরহুমের সান্তাহার কলসা মাদরাসা ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্য্যাদা প্রদান করা ও প্রথম নামাজে জানাজা এবং বাদজোহর মরহুমের গ্রামের বাড়ি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের সাগরপুর গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক গোড়স্থানে দাফন সম্পন্ন করা হয়।
নামাজে জানাজায় সহকারি কমিশনার ভুমি মাহমুবা হক, সাবেক কমান্ডার আব্দুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবর্গ ও গন্যমান্য ব্যক্তিরা অংশ গ্রহন করেন।
যুদ্ধকালিন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হকের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার হাফিজার রহমান, সম্পাদক বেনজীর রহমান, সাংবাদিক আলহাজ্ব গোলাম মোস্তফা, মেহেদী হাসান, মনজুরুল ইসলাম, আনোয়ার হোসাইন, আবু মুত্তালিব মতি, মিজানুর রহমান, এরশাদ আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.