আদমদীঘির পালাগানের বাউল শিল্পী অসুস্থ্য প্রতিবন্ধী কায়ছারকে হুইল চেয়ার ও আর্থিক সহায়তা প্রদান


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিসহ উত্তারঞ্চলে এক সময়ের আলোড়র সৃষ্ঠিকারি পালা গানের বাউল অসুস্থ্য প্রতিবন্ধী শিল্পী কায়ছার আলী বয়াতিকে হুইল চেয়ার ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে তার সান্তাহার পশ্চিম ঢাকারোড বাসায় উপস্থিত হয়ে প্রাধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের এই হুইল চেয়ার ও আর্থিক সহায়তা প্রদান করেন আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল ইসলাম মন্টুসহ নেতৃবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদ সুত্র জানায়, আদমদীঘির পালাগানের আলোড়ন সৃষ্ঠিকারি প্রতিবন্ধী কায়ছার আলী বয়াতি দীর্ঘদিন যাবত জটিল রোগে আক্রান্ত হয়ে পশ্চিম ঢাকারোড তার একটি কুড়ে ঘরে স্ব-পরিবারে বসবাস করছিলেন। তার চলাফেরার জন্য কোন ব্যবস্থা ছিলনা। সম্প্রতি বিষয়টি উপজেলা পরিষদ ও প্রশাসনের নজরে আসে।
আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায় তার কুড়ে ঘরে যান। সেখানে তার শারীরিক ও সাংসারিক অবস্থার খোঁজ খবর নেন এবং একটি হুইল চেয়ার, খাদ্য সামগ্রী ও উপজেলা চেয়ারম্যান ব্যক্তিগত ভাবে আর্থিক সহায়তা প্রদান করেন। অসুস্থ্য কায়ছার আলী বয়াতিকে আর্থিক সহায়তার জন্য সকল বৃত্তবানদের এগিয়ে আসতেআহবান জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.