আদমদীঘির নসরতপুর স্টেশানে অজ্ঞাত যুবকের লাশ

আদমদীঘ (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির নসরতপুর রেলওয়ে স্টেশান প্লাটফরমের উপড় থেকে পুলিশ এক অজ্ঞাত (২৮) লাশ উদ্ধার করেছে। তার পড়নে ছিল ফুল প্যান্ট ও হাফহাতা সাদা ব্লু রংয়ের গেঞ্জি ছিল। নাখ ও মুখ দিয়ে রক্ত ঝড়ছিল। আজ বৃহস্পতিবার সকালে লোকজন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে বগুড়া রেলওয়ে ফাঁড়ি দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। অজ্ঞাত যুবককে হত্যা করে ফেলে রাখা হয়েছে নাকি ট্রেন দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে এ নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

স্থাীয়রা বিটিসি নিউজকে  জানায়, গতকাল বুধবার দিনে অজ্ঞাত ওই যুবককে নসরতপুর ধনতলা গ্রামে ঘোরা ফেরা করতে দেখেন। পরদিন গতকাল বৃহস্পতিবার সকালে অজ্ঞাত যুবককে স্টেশানের প্লাটফরমের উপড় পড়ে থাকতে জনতা দেখতে পান। স্টেশানের পোর্টারম্যান আব্দুল মান্নান বিষয়টি রেলওয়ে বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছেন বলে জানান। এই স্টেশান বন্ধ থাকায় ওই পোর্টারম্যান দেখভাল করেন।

তদন্তকারি বগুড়া রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক কায়কোবাদ বিটিসি নিউজকে জানান, এটা ট্রেনের কাটা নয়। মৃত্যুটি রহস্যজনক ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। তবে লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি। এ ঘটনায় বগুড়া জিআরপি থানায় একটি ইউডি মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.