আদমদীঘির কৃতি সন্তান সাজু, আ. লীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: সাদিক এগ্রো ইন্ড্রাষ্টিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আলোকিত বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান আদমদীঘি উপজেলার কুসুম্বী গ্রামের কৃতি সন্তান সাজু আহমেদ বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।
গত ৮ জুন আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এমপির নির্দেশে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক পত্রে ২১৬ সদস্য বিশিষ্ট কমিটির সাজু আহমেদকে একজন সম্মানীত সদস্য নির্বাচিত করা হয়েছে।
প্রাপ্ত পত্রে জানাযায়, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এমপির নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটি ২০২২-২০২৫ সালের জন্য ড, সাইদুর রহমান খানকে চেয়রম্যান, অধ্যাপিকা ড, ফারজানা ইসলামকে কো-চেয়ারম্যান ও ড, সেলিম মাহমুদ এমপিকে সদস্য সচিব নির্বাচিত করে ২১৬ সদস্য বিশিষ্ট একটি উপ কমিটি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি অনুমোদন করেন।
এই কমিটির একজন সম্মানীত সদস্য হিসাবে আদমদীঘির কৃতি সন্তান সাদিক এগ্রো ইন্ড্রাষ্টিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আলোকিত বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান সাজু আহমেদকে নির্বাচিত করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.