আদমদীঘির আ. লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আনছার আলীর ইন্তেকাল


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনছার আলী হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) রাত ১টায় তার সান্তাহার কলসা কোচকুড়ি বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্নলিল্লাহি—রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলেসহ বহুগুনগ্রাহি রেখে গেলেন।
পরদিন আজ মঙ্গলবার বাদজোহর মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় ময্যাদায় পারিবারিক গোড়স্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায়, সাবেক এমপি কছিম উদ্দীন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, সম্পাদক এড,কুদরত-ই-এলাহি কাজল, সহকারি কমিশনার (ভুমি) ম্হবুবা হক, ওসি জালাল উদ্দীন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল হামিদ, আবির উদ্দিন, আফজাল হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মি ও সহযোদ্ধারা অংশ গ্রহন করেন।
বীর মুক্তিযোদ্ধা আনছার আলীর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সাবেক এমপি কছিম উদ্দীন আহমেদ, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, সাধারন সম্পাদক এড,কুদরত-ই-এলাহি কাজল, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, সম্পাদক বেনজীর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.