আদমদীঘিতে ৬ গাঁজা সেবনকারির জেল জরিমানা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ৬ গাঁজা সেবনকারিকে জেল ও জরিমানা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬জন গাঁজা সেবনকারিদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেন।
আদমদীঘির ভ্রাম্যমান আদালত সুত্রে বলা হয়, আজ বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়ের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন সান্তাহার সার্কেলের সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয়জন গাঁজা সেবনকারিকে আটক করেন।
এসময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় গাঁজা সেবনের দায়ে সান্তাহার নিউ সাহাপুরের সামছুল হকের ছেলে রুবেল (২৮), চা-বাগানের আব্দুল লতিফের ছেলে শফিকুল ইসলাম (৪০), কলসা হলুদঘরের আনোয়ার উদ্দিনের ছেলে চুন্নু (৫৪), নওগাঁর শেখপুরা গ্রামের মিরাজ মোল্লার ছেলে রুহুল আমিন (৩৫) ও নওগাঁ সদরের শেখপুরা গ্রামের ইদ্রিছ আলীর ছেলে শাহিদ (৩৭) কে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা এবং সাঁতাহারের সামছুল হকের ছেলে মোকছেুদুল ইসলাম সোহাগ (৩১)কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ১০০ টাকা জরিমানা করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.