আদমদীঘিতে ২য় বিয়ের দুই বছর পর গৃহবধু রহস্যজনক নিখোঁজ থানায় জিডি

আদমদীঘ (বগুড়া) প্রতিনিধি:  আদমদীঘিতে হিন্দু সম্প্রদায়ের এক সন্তানের জননীকে পালিয়ে ২য় বিয়ে করার প্রায় দুই বছর পর শ্রীমতি ভারতী রানী ওরফে আমেনা খাতুন (২৬) নামের এক গৃহবধু রহস্যজনক নিখোঁজ হয়েছে।

গত ৪ অক্টোবর ভোরে স্বামীর বাড়ি থেকে সে নিখোঁজ হয়। তাকে অপহরণ করা হয়েছে নাকি স্বামীর নির্যাতনে পালিয়েছে এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। এ ঘটনায় আমেনার স্বামী মিজানুর রহমান গতকাল রোববার ৬ অক্টোবর আদমদীঘি থানায় একটি সাধারন ডায়েরি করেন।

জানাযায়, আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের মিতইল গ্রামের প্রতিবন্দী ভজেন্দ্রনাথ বর্মনের স্ত্রী এক সন্তানের জননী শ্রীমতি ভারতী রানীকে ২০১৭ সালের ১৯ নভেম্বর রাতে একই গ্রামের সখিন বরের ছেলে মিজানুর রহমান ও তার সহযোগীরা অপহরণ করলে এ সংক্রান্ত থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়। ওই মামলার বাদি ছিলেন শ্রীমতি ভারতী রানীর ভাসুর গজেন্দনাথ বর্মন।

এ মামলার ৩৩দিন পর পুলিশ ভিকটিমকে উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করে। পরে শ্রীমতি ভারতীয় রানীর জবানবন্দীতে তার পূর্বের স্বামীর সাথে সম্পর্ক বিচ্ছেদ করে তার নাম আমেনা বেগম রেখে ইসলাম ধর্ম গ্রহন করে।

এরপর পরকীয়া প্রেমিক মিজানুর রহমানকে ২য় বিয়ে করে সংসার করছিল। এ দিকে গত ৪ অক্টোম্বর ভোরে আমেনা খাতুন তার স্বামী মিজানুর রহমানের বাড়ি থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়।

মিজানুর রহমান জানায়, বিভিন্ন স্থানে খোঁজখুজি করেও অদ্যবদি সন্ধান পাওয়া যায়নি। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জিডি বিষয়টি নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.