আদমদীঘিতে ১৫০০ লিটার সয়াবিন তেল জব্দ করে খোলা বাজারে বিক্রি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মজুদ করা ১হাজার ৫০০ লিটার বোতলজাত সয়াবিন তেল জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যা ৭টায় সান্তাহার জয় ট্রেডার্স নামের এক ব্যবসা প্রতিষ্টানের গুদাম ঘর থেকে এসব তেল জব্দ করেন ভ্রাম্যমান আদারতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হক।
পরে জব্দকৃত বোতলজাত সয়াবিন তেল নির্ধারিত দামে ভোক্তাদের নিকট তৎক্ষনিক বিক্রি করা হয়। অভিযানে থানার উপ পরিদর্শক প্রদীপ কুমারের নেতৃত্ব পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, সয়াবিন তেল বাজারে কৃত্রিম সংকটের সৃষ্টি রোধকল্পে আজ বৃহস্পতিবার (১২ মে) বিকেলে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাহবুবা হক বিভিন্ন বাজারে মনিটরিং শুরু করেন।
এসময় গোপন সংবাদের ভিক্তিতে সান্তাহারস্থ জয় ট্রেডার্স নামে এক ব্যবসা প্রতিষ্ঠানের গুদাম ঘরে অভিযান চালিয়ে মজুত করা ৮০ কার্টুন ৫ লিটারের বোতলজাত সয়াবিন তেল প্রায় ১ হাজার ৫০০ লিটার জব্দ করেন। পরে জব্দকৃত সয়াবিন তেল ৫ লিটারের প্রতি বোতল নির্ধারিত ৭৬০ টাকা দামে ভোক্তাদের নিকট তৎক্ষনিক বিক্রি করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.