আদমদীঘিতে ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান শুরু


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজারের প্রথম ডোজ টিকা দিতে শুরু করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
সোমবার )১০ জানুয়ারি) সকাল ৯টায় আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রী কলেজ প্রাঙ্গনে এই টিকা প্রদান উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়।
আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাযায়, সরকারি নির্দেশনা অনুযায়ী উপজেলার একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ এর ফাইজার টিকা রহিম উদ্দীন ডিগ্রী কলেজ প্রাঙ্গনে একটি ভেন্যুতে ১০টি বুথে সোমবার থেকে টিকা (ভ্যাকসিন) প্রদান শুরু করা হয়েছে। প্রথম পর্যায়ে আগামী ১৪ জানুয়ারি পর্যন্তু এই টিকাদান প্রদান কার্যক্রম চলমান থাকবে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পঃ পঃ কর্মকর্তা ডা: মোমিনুল ইসলাম বলেন, নিদিষ্ট বয়সের মধ্যে যে কোনো শিক্ষার্থীরা তাদের নিজের নাম, প্রতিষ্ঠানের নাম, ক্রমিক নং, ক্লাস রোল, জন্মনিবন্ধন নম্বর, পিতার/মাতার নামসহ সকল তথ্য পূরণ করে ফাইজারের ১ম ডোজ টিকা গ্রহণ করতে পারবে। তবে প্রথম দিনে শিক্ষার্থীদের টিকা গ্রহনে ব্যাপক সাড়া মিলেছে। অত্র উপজেলায় ১২ হাজার ৭৩৩ জন শিক্ষার্থীর মাঝে এই টিকা প্রদান করা হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.