আদমদীঘিতে ১০ দিন ব্যাপি বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব উদ্বোধন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: “বাঙালি সাংস্কৃতির বিকাশই আমাদের লক্ষ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলার মুখ আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ১০ দিন ব্যাপি বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব/২২ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।
গতকাল শুক্রবার (২২ জুলাই) রাত ৮টায় আদমদীঘি আইপিজে পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এই উৎসবের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিশু কিশোরদের সামনে উপস্থাপনের লক্ষ্যে বাংলার মুখ আদমদীঘি উপজেলা শাখা গত ২২ জুলাই শুক্রবার থেকে ৩১ জুলাই রোববার পর্যন্ত ১০ দিন ব্যাপি এই উৎসবের আয়োজন করেছেন।
উৎসবে শিশু কিশোরদের জন্য সংগীত, নৃত্য, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং বিনোদনের জন্য গ্রামীন খেলাধুলাসহ প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “বাংলার মুখ” উপজেলা শাখার সভাপতি মনজু আরা বেগম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছেলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, অধ্যক্ষ আব্দুর রহমান, উৎসব উদযাপন পরিষদের সদস্য সচিব নাজিমুল হুদা খন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানসহ নেতৃবর্গ। উৎসবকে ঘিরে নাগর দোলা, নৌকা দোলা, মিনি ট্রেনলাইন প্রভৃতি বিনোদন ও চুরি ফিতাসহ খাবার দোকানের পসরায় মাঠ জুড়ে মেলা বসেছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.