আদমদীঘিতে ১০ জুয়াড়ি গ্রেফতার, টাকাসহ সরঞ্জাম উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে একটি গুদাম ঘরে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় দশজন পেশাদারী জুয়াড়িকে গ্রেফতার ও সেখান থেকে টাকাও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে থানা পুলিশ।
শনিবার (২৩ মার্চ) দিবাগত রাত এক টায় আদমদীঘির অদুরে ইন্দইল গ্রামস্থ আশা পেট্রোল পাম্পের উত্তর কোনার একটি গুদাম ঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ বদলগাছি উপজেলার হাজিপুর মধ্যপাড়ার আব্দুল ওয়াদুদের ছেলে রনি মন্ডল (৩০), আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়ার বেলাল মন্ডলের ছেলে জুয়েল মন্ডল (৩৩), একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সবুজ আলী (২৬), আনছার আলীর ছেলে ইউসুফ আলী (২৮), পূর্ব ঢাকারোডের মোসলেম শেখের ছেলে রাসেল শেখ (২৬), বড় আখিড়া আদর্শগ্রামের আক্কাছ মন্ডলের ছেলে সাজ্জাদ মন্ডল (৪০), রেজাউল করিমের ছেলে সাদ্দাম হোসেন (২৮), বড় আখিড়া সাখিদারপাড়ার রুস্ততম সাখিদারের ছেলে আব্দুল মমিন (২৫), বড় আখিড়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে হামিদুল মন্ডল (৪২) ও উথরাইল গ্রামের আফজাল প্রামানিকের ছেলে হারুনুর রশিদ (৪০)।
আদমদীঘি থানা পুলিশ জানায়, শনিবার দিবাগত গভীর রাতে বগুড়া-সান্তাহার মহাসড়কের পাশে আদমদীঘির অদুরে ইন্দইল গ্রামস্থ আশা পেট্রোল পাম্পের উত্তর কোনার একটি গুদাম ঘরে তাসের মাধ্যমে জুয়া খেলা চলছে। এমন সংবাদের ভিক্তিতে আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার ও আছাদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ রাত ১ টায় উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ওই দশজন পেশাদারী জুয়াড়িকে গ্রেফতার ও জুয়া খেলার বোর্ড থেকে ৩ হাজার ৩০০ টাকা, একটি প্লাষ্টিকের মাদুর, চার সেট প্লেয়িং কার্ড (তাসের) প্যাকেটসহ সরঞ্জাম উদ্ধার করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.