আদমদীঘিতে হত্যা মামলা পুন:তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আজিম উদ্দিন হত্যা মামলার চার্জশীটভুক্ত তারা বিবি নামের এক নারী আসামী মামলাটি পুন:তদন্তের দাবী জানিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন।
সোমবার বেলা ১১ টায় আদমদীঘি প্রেসক্লাব অস্থায়ী কার্যারয়ে এই সংবাদ সম্মেলনে উপজেলার বিনসাড়া গ্রামের ফুলবরের স্ত্রী তারা বিবির পক্ষে তার ভাগনী সাবরিনা আক্তার লিখিত বক্তব্যে বলেন, ২০২১ সালের ১৬ নভেম্বর তারা বিবির মেয়ের স্বশুড় অথাৎ বিহাই আদমদীঘি উপজেলা বশিকোড়া গ্রামের আজিম উদ্দিন পরে গিয়ে অসুস্থ হন। তাকে চিকিৎসার জন্য প্রথমে আদমদীঘি ও পরে শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সালের ২ ডিসেম্বর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা বিবির মেয়ের স্বশুড় আজিম উদ্দিন মারা যান।
এ ঘটনায় তারা বিবি জড়িত কিংবা উপস্থিত না থাকলেও তাকে (তারাবিবি) কে ১নং আসামী করে নিহতের ছেলে দেলোয়ার হোসেন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলা তদন্তে থানার দারোগা আদালতে তারা বিবির বিরুদ্ধে মিথ্যা চার্জশীট প্রদান করেন।
ন্যায় বিচারের স্বার্থে তিনি মামলাটি পুন:তদন্তের জন্য সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আবেদন জানান।
সংবাদ সম্মেলনে তারা বিবি, নিহত আজিম উদ্দিনের ২য় স্ত্রী আমেনা বিবি তার ছেলে আলাউদ্দিনসহ বিনসাড়া গ্রামের অনেক প্রতিবেশি উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.