আদমদীঘিতে হত্যার উদ্যেশে মারপিট ও ককটেল বিস্ফোরন ঘটানোর অভিযোগে বিএনপির ৫২ নেতাকর্মি বিরুদ্ধে মামলা

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মিরা নির্বাচনী প্রচারনা চালিয়ে ফেরার পথে পথরোধ করে হত্যার উদ্দেশ্যে মারপিট ও ককটেল বিস্ফোরন ঘটিয়ে ত্রাস ও নাশকতা সৃষ্টির অভিযোগে বিএনপি ও তার অঙ্গসংগঠনের ২২জন নেতাকর্মির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার কৈকুড়ি গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ছাত্রলীগ নেতা মতিউর রহমান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। পুলিশ বিএনপি ও যুবদলের তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে।

পুলিশ জানায়, গত ৫ নভেম্বর রাত টায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ড.জামিল তালুকদারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগাম প্রচারনা চালিয়ে ফেরার পথে আদমদীঘির কৈকুড়ি স্কুলের পশ্চিম পার্শ্বে আসামীরা বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে বাদীসহ অপরদের পথরোধ করে হত্যার উদ্দেশ্যে মারপিট জীবনাশের হুমকি ও ককটেল বিস্ফোরন ঘটিয়ে ত্রাস এবং নাশকতা সৃষ্ঠি করে। এ ঘটনায় আদমদীঘির কৈকুড়ি গ্রামের মতিউর রহমান বাদী হয়ে উল্লেখিত মামলা দায়ের করেন।

পুলিশ এই মামলায় আদমদীঘি উপজেলার গোড়গ্রামের লুৎফর রহমানের ছেলে ও উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম , শিবপুর গ্রামের আজিমুদ্দিনের ছেলে আদমদীঘি সদরের ওয়ার্ডের বিএনপির সম্পাদক দুলাল হোসেন ও সান্তহারের ডাঃ আলেফ উদ্দিনের ছেলে সান্তাহার পৌর যুবদল সভাপতি সম্পাদক মামুনুর রশিদকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো:হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.