আদমদীঘিতে স্কুল ছাত্র শিহাব হত্যার অপর আসামীরা একমাস যাবত অধরা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির আলোচিত এসএসসি পরীক্ষার্থি শিহাব হোসেন (১৭) হত্যা মামলার মুল আসামী শিপলু হোসেন তার বাবাসহ চারজন গ্রেফতার হলেও এজাহারভুক্ত অপর আসামীরা এক মাস যাবত অধরা রয়েছে।

এদিকে দক্ষিনগনিপুর করজবাড়ি কদমা, রামপুরাসহ কয়েকটি গ্রামের মানুষ এখনও দমদমা গ্রামের ভিতর পাকা রাস্তা দিয়ে সান্তাহারসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াতে নানা বাধাগ্রস্থ ও ভীতির কারনে যেতে পারছেন না বলে স্থানীয়রা জানান।

উল্লেখ্য: গত ১ আগষ্ট বিকেলে আদমদীঘির রক্তদহ বিল পারে দক্ষিন গনিপুর ও দমদমা গ্রামের তরুনদের মাঝে বাকবিতন্ডা ও মারপিট ঘটনার রেশ ধরে পরদিন গত ২ আগষ্ট সন্ধ্যায় দমদমা গ্রামের এসএসসি পরীক্ষার্থি শিহাব হোসেনকে আসামী শিপলু ছুরিকাঘাতে হত্যা করে।

এই ঘটনায় গত ৩ আগষ্ট নিহত শিহাবের বাবা হারুনুর রশিদ বাদি হয়ে দক্ষিন গনিপুরের শিপুল হোসেন তার বাবাসহ ৮জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে।

এই হত্যাকান্ডের ৬দিন পর পুলিশ গত ৮ আগষ্ট ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মধুপুর থেকে মুল আসামী শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিনকে গ্রেফতার করে।

শিপলুর দেয়াতথ্যানুসারে ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। শিপলু আদালতে ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।

এরপর পুলিশ গত ১০ আগষ্ট আদমদীঘি কদমা গ্রামের তানভির ও রিপন নামের আরও দুইজনকে গ্রেফতার করলেও এই হত্যার কাজে ব্যবহৃত চাকু সরবরাহকারিসহ এজাহারভুক্ত অপর আসামী বিপুল, শহিদুল, রুবেলসহ ৬জনকে পুলিশ এক মাসেও গ্রেফতার করতে পারেনি।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এই মামলার নানা মুখি তদন্ত কার্যক্রম প্রায় শেষ পর্যায়ে। শিপলুর দেয়া জবানবন্দীমতে আরও কয়েকজনকে গ্রেফতারে অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.