আদমদীঘিতে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে পিতাপুত্রসহ ৪ জরেন বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির গালর্স স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেনীর এক ছাত্রী (১৪)কে অপহরণের অভিযোগে পিতাপুত্রসহ চারজনের বিরুদ্ধে থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কাশিমালা গ্রামের ওই ছাত্রীর বাবা বাদি হয়ে এই মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলো, আদমদীঘি উপজেলার ডহরপুর গ্রামের মীর হোসেনের ছেলে সোহেল রানা (২৩) তার ভাই সুমন মিয়া (২৬) তাদের পিতা মীর হোসেন (৪৮) ও মা মনোয়ারা বেগম (৪২)।
মামলা সূত্রে জানাযায়, উপজেলার কাশিমালা গ্রামের ১৪ বছর বয়সের কিশোরী আদমদীঘি গার্লস উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়া আসা যাওয়ার সময় একই উপজেলার ডহরপুর গ্রামের আসামী সোহেল রানা প্রায় বিয়ের প্রলোভন দিয়ে ফুসলিয়া আসছিল।
তার পরিবার বিভিন্ন স্থানে খবর নিয়ে জানতে পারেন গত ২৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৬ টায় ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য বাড়ী থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। বেলা সাড়ে ১০টা আদমদীঘির শিয়ালশন মোড় এলাকায় পাকা রাস্তার উপর থেকে সোহেল রানা অপর সহযোগীদের সহযোগীতায় ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরন করে নিয়ে যায়।
আদমদীঘি থানর ওসি তদন্ত আলমাস আলী সরকার মামলা দায়ের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারে তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.