আদমদীঘিতে সোনার দোকানে স্বর্ণালংকারসহ কোটি টাকার মালামাল চুরি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি সদরে সোনার দোকানে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা জসিম মার্কেটে সেবা এন্ড অন্তরা জুয়েলার্স নামক সোনার দোকান ঘরে সিঁদ কেটে প্রবেশ করে সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি স্বার্ণালংকারসহ প্রায় এক কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এসময় চোরেরা ওই দোকান ঘরে স্থাপিত সিসি ক্যামেরার মেশিনও নিয়ে যায়।
শুক্রবার (০৭ অক্টোবর) দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।
জানাযায়, আদমদীঘির প্রানকেন্দ্র থানা রোডে জসিম মার্কেটে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্স রয়েছে। এই জুয়েলার্সের মালিক নুর ইসলাম কাজল জানায়, তার ভাতিজা হৃদয়কে শুধু দোকান খুলে রাখতে বলে দোকানের সিন্দুকে স্বর্ণালংকার, রুপা ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র রেখে সিন্দুকে তালা দিয়ে ৪ অক্টোবর কক্সবাজারে ভ্রমনে যান।
দোকান মালিক নুর ইসলাম কাজলের ভাতিজা হৃদয় গত বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি যায়।
শুক্রবার দিবাগত রাতে চোরেরা জসিম মার্কেটে ঢাকা টেলার্সের দোকানের পিছনের দরজার সার্টারের তালা ভেঙ্গে ঘরে ঢুকে পাশের একই দেয়ালে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্সের দোকান ঘরে সিঁদ কেটে চোরেরা প্রবেশ করে সিসি ক্যামেরার লাইন বিচ্ছিন্ন করে সোনার দোকানের সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি ওজনের সোনার গহনা, ১০০ ভরি রুপা ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
চোরেরা যাবার সময় সিসি ক্যামেরার মেশিন খুলে নিয়ে যায়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিটিসি নিউজকে বলেন, দোকান মালিক কক্সবাজার থেকে আসার পর কত টাকার মালামাল চুরি গেছে তা জানা যাবে এবং মামলা গ্রহন করা হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.