আদমদীঘিতে সোনার দোকানে চুরি ঘটনার ৮ দিনেও মালামাল উদ্ধার ও চোর সনাক্ত হয়নি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি সদরে জসিম প্লাজায় সেবা এন্ড অন্তরা জুয়েলার্সের দোকানে সিঁদ কেটে চুরি ঘটনার আট দিন অতিবাহিত হলেও চুরি যাওয়া র্স্ব্ণালংকারসহ মালামাল উদ্ধার কিংবা চোর সনাক্ত ও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ফলে মালামাল উদ্ধার অনিশ্চিত হয়ে পড়েছে।
প্রকাশ, গত ৭ অক্টোবর শুক্রবার দিবাগত রাতে আদমদীঘির প্রানকেন্দ্র থানা রোডে জসিম প্লাজায় অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্সের দোকানে সিঁদ কেটে চোরেরা সিন্দুকের তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার, রুপাসহ ৪১ লাখ ২৩ হাজার টাকার অধিক মালামাল চুরি করে নিয়ে যায়।
এ ঘটনায় ৯ অক্টোবর দোকান মালিক নুর ইসলাম কাজল বাদি হয়ে থানায় মামলা করেন। এদিকে ঘটনার ৮ দিন অতিবাহিত হলেও পুলিশ চুরি যাওয়া মালামাল উদ্ধার কিংবা চোর সনাক্ত ও গ্রেফতার করতে পারেনি। স্থানীয়দের অভিযোগ ওই সোনার দোকানের পাশে যে টেইলার্সের দোকান ঘরের সার্টারের তালা খুলে সোনার দোকানের দেয়াল কেটে প্রবেশ করে চুরি করে। সেই টেইলার্সের ঘরের সাটারের তালা একই কায়দায় লাগিয়ে চোরেরা পালায়। সেই টেইলার্স মালিককে জিজ্ঞাসাবাদ করা হলে চুরির রহস্য উৎঘাটন হতে পারে।
মামলা তদন্তকারি উপ পরিদর্শক আলমগীর হোসেন বিটিসি নিউজকে জানান, সিসি ক্যামেরা ফুটেজ তদন্ত ও মালামাল উদ্ধারে তৎপরা চালানো হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.