আদমদীঘিতে সহোদরসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বিপুল ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার আদমদীঘিতে মাদক বিরোধী অভিযানে সহোদরসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের নিকট থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো আদমদীঘির বামনিগ্রামের আজিজার রহমানের ছেলে আজাদ (২৫) ও তার ভাই হামিদুল (৪৮) এবং চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার হাঙ্গামি গ্রামের মিন্টুর ছেলে বাদশা (৩৮)।

গতকাল বুধবার দিবাগত রাতে আদমদীঘি থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও বিপুল মাদক উদ্ধার করে। এ ঘটনায় আদমদীঘি থানায় মাদক আইনে মা ছেলেসহ ৫জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, গতকাল বুধবার রাত ৮টায় উপজেলার বামনিগ্রামের আজাদের বাড়িতে বিক্রির জন্য বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট মজুত রয়েছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ঘরের ভিতর চালের ড্রামে রাখা এক হাজার পিস ইয়াবাসহ আজাদ ও হামিদুল নামের দুই ভাইকে গ্রেফতার করা হয়।

অপরদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক সামসুল আলম বিটিসি নিউজকে জানান, রাত ১০ টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলা পোওতা রেলগেট এলাকায় ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১৪-১৪৮৮ নম্বরের শাহ ফতেহ আলী নামক বাসে তল্লাশি করে ৩০ বোতল ফেনসিডিল সহ বাদশাকে গ্রেফতার করা হয়। গ্রেফদারকৃতদের পরদিন আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.