আদমদীঘিতে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইউএনওকে স্বারকলিপি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়ন এলাকায় অবস্থান করা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার জন্যএলাকার সাড়ে ৬ শতাধিক মানুষ স্বাক্ষরিত একটি স্বারকলিপি স্বরাষ্ট্র মন্ত্রীর বরাবর আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়ের মাধ্যমে প্রদান করেছেন।
গতকাল সোমবার (২২ নভেম্বর) বিকেলে ছাতিয়ানগ্রাম এলাকার আহম কামাল, গোলাম মোস্তফা, হাফিজার রহমান এমদাদুলহকসহ বেশ কিছু ভুক্তভোগি স্বরকলিপিটি ইউএনও অফিসে জমা দেন।
স্বারকলিপিতে বলা হয়, আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়ন সদর এলাকায় বেশকিছু মানুষ দীর্ঘদিন যাবত প্রকাশ্যে সন্ত্রাসী কর্মকান্ড, মাদকদ্রব্য বিক্রি সেবন, মেয়েদের উত্যক্তাসহ নানা অপকর্ম করে আসছে। এদের অনেকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তারপরও মামলায় জামিনে বের হয়ে পুনরায় তারা ওই ব্যবসার সাথে জড়িয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসা, চাঁদাবাজি ও মেয়েদের উত্যক্ত করে চললেও আইনপ্রয়োগকারি সংস্থা কোন ব্যবস্থা গ্রহন করেন না। তাদের ভয়ে স্কুলগামী ছাত্রীরা স্কুলে যাতায়াত করতে পারে না, ব্যবসায়ী মহলকে আতংকিত থাকতে হয়।
ছাতিয়ানগ্রাম এলাকাকে সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং ও মাদকমুক্ত করতে ওইসব অসৎ ব্যক্তিদের শাস্তি প্রদানের জন্য স্বারকলিপিতে দাবী জানানো হয়। উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় স্বারলিপি পাওয়া বিসয়টি নিশ্চিত করে জানান, ক্রমান্বয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.