আদমদীঘিতে র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, গাঁজা টাকা-মোবাইল ফোন উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে র‌্যাব-১২ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের নিকট থেকে আধা কেজি গাঁজা, মোবাইল ফোনসেট, সীমকার্ড ও টাকা উদ্ধার করেছেন।
গ্রেফতারকৃতরা হলো: আদমদীঘির তেঁতুলিয়া আকন্দপাড়ার খবির আকন্দের ছেলে আকতার হোসেন আফাজুল (৪২) ও জিনইর বাউস্তপাড়ার জসিম উদ্দিনের ছেলে আজিমুদ্দিন (৬)।
আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে বগুড়ার র‌্যাব-১২-এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানীর একটি দল আদমদীঘির তেঁতুলিয়া গ্রামস্থ জনৈক কাশেমের পুরাতন চাউল মিলের পরিত্যক্ত চাতালে বিক্রি কালে তাদের গ্রেফতার ও মাদকসহ মালামাল উদ্ধার করেন।
এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
বগুড়ার র‌্যাব-১২ সুত্রে জানাযায়, র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার স্বজল কুমার সরকারের নেতৃত্বে মাদক বিরোধী চলমান অভিযানের অংশ হিসাবে আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানীর একটি দল উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে বেচাকেনা কালে মাদক ব্যবসায়ী আকতার হোসেন আফাজুল আকন্দ ও আজিমুদ্দিনকে আটক করেন।
এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে আধা কেজি গাঁজা, দুইটি মোবাইল সেট, ৪টি সীম কার্ড ও ৩ হাজার ৭০০টাকা উদ্ধার করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.