আদমদীঘিতে র‌্যাবের জালে গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নাটোর র‌্যাব-৫এর জালে চার কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির হাসপাতাল গেটের সামনে নওগাঁগামী একতা কোচ থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী চাঁদপুর জেলার মতলব উপজেলার ডিঙ্গাডাঙ্গা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী শামছুন্নাহার (৪৮) ও গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরাম কান্দি গ্রামের মুছা শেখের স্ত্রী রুবি আক্তার (৪৫)। তারা দুজন নারায়নগঞ্জ সদরে পৃথক দুটি বাসা ভাড়া থাকেন।
নাটোর র‌্যাব-৫ সিপিসি-এর সিনিয়র এএসপি রফিকুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে জানান, শনিবার ঢাকা থেকে কোচে নওগাঁর উদ্দেশ্যে বিপুল মাদকদ্রব্য আসছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৫ এর অভিযানিক দল আদমদীঘি থানা পুলিশের সহযোগীতায় সন্ধ্যার পর বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি হাসপাতালের সামনে চেক পোষ্ট বসানো হয়। সেখানে বিভিন্ন বাস তল্লাশি কালে রাত ৮টায় ঢাকা থেকে নওগাঁগামী ঢাকা মেট্রো-ব-১৪-৪০৬০ নম্বর একতা কোচ তল্লাশি করে যাত্রী বেশে সিটে বসা উল্লেখিত দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় শামছুন্নাহার নামের এক নারীর বডি ফিটিং অবস্থায় চার কেজি গাঁজা এবং তিনটি মোবাইল ফোন ও এক হাজার ২০০ টাকা জব্দ করা হয়।
পরে গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আদমদীঘি থানায় সোর্পদ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিটিসি নিউজকে জানান গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.