আদমদীঘিতে যুদ্ধাপরাধি মামলার স্বাক্ষী সলিমের ইন্তেকাল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়া-৩ এলাকার বিএনপি’র সাবেক সাংসদ আব্দুল মোমিন তালুকদার খোকার বিরুদ্ধে বিচারাধীন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল-এর মামলার স্বাক্ষী আদমদীঘির তালসন গ্রামের সলিম উদ্দীন খন্দকার গতকাল (২১ নভেম্বর) বৃহস্পতিবার বেলা ৩টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন)।

তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে দুই মেয়ে নাতিনাতনীসহ বহুগুনগ্রাহি রেখে গেলেন। পরদিন আজ শুক্রবার সকাল ১০টায় আদমদীঘি আইপিজে উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোড়স্থানে দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আওয়ামলীগের সহসভাপতি আবু রেজা খান শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য:  বগুড়া-৩ আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার বিএনপি’র সাবেক সাংসদ আব্দুল মোমিন তালুকদার খোকার বিরুদ্ধে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে বিচারাধীন ওই মামলায় মরহুম সলিম উদ্দীন খন্দকার গুরুত্বপূর্ণ একজন স্বাক্ষী ছিলেন ও সম্প্রতি তিনি ট্রাইব্যুনালে স্বাক্ষী প্রদান করেছেন বলে মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আবির উদ্দীন খান জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.