আদমদীঘিতে মীম হত্যার বিচার দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি সদরে ভাড়া বাসায় মীম আক্তার (২০) নামের এক গৃহবধুকে স্বামী কর্তৃক হত্যা করা হয়েছে অভিযোগ এনে হত্যাকারির বিচারের দাবীতে নিহতের পরিবাররা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

আজ বৃহস্পতিবার (০৬ আগস্ট) বেলা সাড়ে ১০টায় পোওতা এলাকায় এই কর্মসুচী পালন করা হয়।

উল্লেখ্য: গত ২৯ জুলাই দিবাগত রাতে আদমদীঘি সদরে জনৈক দেলোয়ার হোসেন বাবুর বাসার ভাড়াটিয়া দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের ফজলে রাব্বী তার স্ত্রী মীম আক্তারকে নিয়ে দুই মাস যাবত বসবাস করছিল। পারিবারিক কলহের কারনে স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ ও মনমালিন্য চলে। এর এক পর্যায়ে গত ২৯ জুলাই দিবাগত রাতে ভাড়াবাসার শয়ন ঘর থেকে পুলিশ মীম আক্তারের লাশ উদ্ধার এবং স্বামী ফজলে রাব্বী ও ননদ জেসমিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

পুলিশ মীম আক্তারের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে। মীম আক্তার আদমদীঘির নামাপোওতা গ্রামের মোসলেম উদ্দীনের মেয়ে। তাদের দুই বছর আগে বিয়ে হয়।

মীম আক্তারের পিতা মোসলেম উদ্দীনের দাবী তার মেয়েকে কৌশলে জামাই ফজলে রাব্বী কর্তৃক হত্যা করা হলেও পুলিশ তা আমলে না নিয়ে গভীর রাতে আটক ব্যক্তিদের মুচলেকা নিয়ে ছেড়ে দেন এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা নিয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.