আদমদীঘিতে মাৎস্যচাষীদের মাঝে পিকআপ ভ্যান ও মাছের খাদ্য বিতরণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার বশিকোড় সিআইজি (মৎস) সমবায় সমিতি লিমিটেডের মাঝে একটি পিকআপ ভ্যান ও প্রদর্শনী চাষীদের মাঝে মাছের খাদ্য বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে আদমদীঘি উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বশিকোড় সিআইজি (মৎস) সমবায় সমিতির সদস্যদের মাঝে একটি পিকআপ ভ্যানের চাবি হস্তান্তর ও মাছের খাদ্য বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়, বগুড়া জেলা মৎস্য কর্মকর্তা সরকার আনোয়ারুল কবির। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, প্রাণীসম্পদ অফিসার ডাঃ আমিরুল ইসলাম, মৎস্য স¤প্রসারণ অফিসার রায়হানুল রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, উপজেলা মৎস্য উৎপাদনকারী সমবায় সমিতির সভাপতি রফিকুল ইসলাম, ক্ষেত্রসহকারী বিপুল সরকার প্রমুখ।
উল্লেখ্য: বাংলাদেশ মৎস্য অধিদপ্তরের আওতায় (এনএটিপি-২) এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ এর সরকারি অনুদানের ৩লাখ ৮৭ হাজার টাকা ভুর্তকি মূল্যে বশিকোড় সিআইজি (মৎস) সমবায় সমিতির সভাপতি আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের নিকট একটি মিনি পিকআপ ভ্যান হস্তাস্তর করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.