আদমদীঘিতে মাসিক সাধারণ ও আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদের মাসিক সাধারণ ও আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুণ্ঠিত হয়।
সাধারণ সভায় উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও আইনশৃংখলা কমিটির সভায় উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায় সভাপতিত্ব করেন।
সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, সালমা বেগম, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি, প্রানি সম্পদ অফিসার আসিনুল ইসলাম, ডা: আজিজুল হাকিম, ওসি তদন্ত আলমাস আলী, পরিসংখ্যান অফিসার লায়লা আরজুমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান, সান্তাহার প্রেসক্লাবের সম্পাদক খায়রুল ইসলাম, পুজা উদযাপন পরিষদের সম্পাদক মিহির সরকার, নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, আব্দুস ছালাম, জিল্লুর রহমান, গোলাম মোস্তফা, শামিম উল ইসলাম প্রমূখ।
সভায় উপজেলার ছয়টি ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যানদের স্বাগত জানানো ও উপজেলার চুরির প্রবণতা বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করে দ্রুত চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চোর গ্রেফতারের সিদ্ধান্ত নেয়া হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.