আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমান আদালতে ৬ জনের জেল জরিমানা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ছয়জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত রোববার সন্ধ্যায় আদমদীঘির সান্তাহারসহ বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের আটক করে এই আদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আদমদীঘির সান্তাহার সার্কেলের পরিদর্শক লুৎফর রহমান জানান, গত রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত আদমদীঘির নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়ের নেতৃত্বে উপজেলার সান্তাহার বশিপুরসহ বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্য সেবনের অপরাধে ছয়জনকে আটক করা হয়।
এসময় ভ্রাম্যমান আদালত সান্তাহার কলসার খায়রুল ইসলামের ছেলে বাবলু ইসলাম (২৮)কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা, নতুন বাজারের হাফিজারের ছেলে রাশেদুল ইসলাম (১৭), লকু করোনীর ছবেদ খার ছেলে ইয়ার আলী (৩৫), সাঁতাহারের আবুল কালামের ছেলে সোহেল রানা (২৭), চাবাগানের জাবেদ আলীর ছেলে লিটন (২০) ও একই এলাকার মাসুদের ছেলে মুন্না কামাল (১৯) কে ৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে অর্থদন্ড করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.