আদমদীঘিতে মাদক বিক্রি ও সেবনের দায়ে নারীসহ তিনজনের জেল জরিমানা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মুদি দোকানের আড়ালে মাদক বিক্রি ও সেবনের দায়ে এক নারীসহ তিনজনকে এক মাসের করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেছেনভ্রাম্যমান আদালতের নিবার্হি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার।
আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১২ টায় আদমদীঘি উপজেলার ডালম্বা গ্রামের বস্তিপাড়ায় ভ্রাম্যমান আদালত এই রায় দেন।
দন্ডপ্রাপ্তরা হলো, আদমদীঘি উপজেলার ডালম্বা বস্তিপাড়ার জাকির হোসেনের মেয়ে হিরামনি (২০), গেমেলের ছেলে সাব্বির হোসেন (২৬) ও মোহাম্মাদ আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৩)।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘি ডালম্বা গ্রামের মহাসড়কের পাশে বস্তিপাড়ায় সাহানা বেগম নামেন এক নারী মুদি দোকানের আড়ালে মাদক বিক্রি ও সেবনের কারবার চালাতো।
এমন গোপন সংবাদের ভিক্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের নেতৃত্বে ওই দোকানে অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে উল্লেখিত এক নারীসহ তিনজনকে আটক করেন। এরপর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের ১ মাসের করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করা হয়।
এময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এমএম এলতন্স উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরন করা হয়েছে বলে আদালত জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.