আদমদীঘিতে মলম পাটির সদস্য গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ট্রেনে চলাচলের সময় যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করে নেয়া মিজানুর রহমার (৩৫) নামের মলম পাটির এক সদস্যকে জনতা আটক করে সান্তাহার রেলওয়ে থানায় সোর্পদ করেছে।
আজ শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে আদমদীঘি রেলওয়ে স্টেশনে পদ্মরাগ ট্রেনে তাকে আটক করা হয়। এ সময় মিজানুর রহমানের ব্যাগে রাখা মলম, কবিরাজি ঔষধ, মাক্স ও পানির বোতল জব্দ করা হয়।
মিজানুর রহমান আদমদীঘি উপজেলার সুদিন গ্রামের কোরেশ আলীর ছেলে।
তার বিরুদ্ধে সান্তাহারসহ রেলওয়ে বিভিন্ন থানায় যাত্রীদের সর্বস্ব লুটের একাধিক মামলা রয়েছে বলে সান্তাহার রেলওয়ে থানার উপ পরিদর্শক মাজেদ আলী জানান।
সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানাযায়, মিজানুর রহমান হকার বেশে বিভিন্ন ট্রেনে চলাচল করার সুবাদে ট্রেন যাত্রীদের নিকট প্রভৃতি রোগ নিরাময়ের ঔষধ বিক্রি প্রলোভনে যাত্রীদের মাঝে বিশ্বাস সৃষ্টি করে কৌশলে মলম লাগিয়ে কিংবা অন্য কোন উপায়ে অসচেতন করে সর্বস্ব লুট করে কেটে পড়তো।
গত ৬ জুন এনআরবিসি ব্যাংকের কর্মকর্তা জুয়েল রানা সান্তাহার থেকে ট্রেন যোগে বগুড়া যাবার পথে মলম পাটির সদস্য মিজানুর রহমান তাকে অজ্ঞান করে তার নিকট থাকা ৫০ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও টর্চলাইট লুট করে নিয়ে যায়। এ ঘটনায় জুয়েল রানা সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করে।
আজ শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে সান্তাহার থেকে পদ্মরাগ লোকাল ট্রেন যোগে সান্তাহার থেকে বগুড়া যাবার পথে মলম পাটির ওই সদস্য মিজানুর রহমানকে দেখতে পেয়ে জনতার সহযোগিতায় আটক করে সান্তাহার রেলওয়ে থানায় থানায় খবর দেন। এরপর বেলা ১১ টায় পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়। আদমদীঘি রেল স্টেশন মাস্টার আব্দুল্লাহ বলেন, মিজানুর রহমান হকার বেশে যাত্রীদের সাথে প্রতারনা করে সর্বস্ব লুটে নিত।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার সাকিউল আযম বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত মিজানুর রহমান মলম পাটির সক্রিয় সদস্য তার বিরুদ্ধে মামলা গ্রহন করে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.