আদমদীঘিতে ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদা আদায় কালে মেহেদী হাসান পাপ্পু (৩০) নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে সান্তাহার ঢাকা বোডিং থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মেহেদী হাসান পাপ্পু সান্তাহার নতুন বাজার হাটখোলার আব্দুল কুদ্দুছের ছেলে।
এ ব্যাপারে রাতে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার হোসাইনাবাদ গ্রামের চাঁদ আলির ছেলে ভাংড়ি ব্যবসায়ী মোকাদ্দেছ মালি বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মামলার বাদি কুষ্টিয়ার হোসাইনাবাদ গ্রামের ভাংড়ি ব্যবসায়ী মোকাদ্দেছ মালি দীর্ঘদিন যাবত ভাংড়ি ব্যবসা করে আসছিল। সেই সুবাদে তিনি গত বুধবার (১৮ নভেম্বর) রাত ১০ টায় ট্রেনযোগে সান্তাহার স্টেশনে নেমে ঢাকা বোডিংয়ের একটি কক্ষ ভাড়া নিয়ে ব্যবসায়ীক কাজকর্ম করছিল।
পরদিন গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে আসামী মেহেদী হাসান পাপ্পু নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বোডিং ম্যানেজারকে সাথে নিয়ে বোডার বাদি মোকাদ্দেছের কক্ষে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে ১হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়। এরপর ২২ নম্বর কক্ষে প্রবেশ করে বোডার ডালিমকে একই কৌশলে ভয়ভীতি প্রদর্শন করতে থাকলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ডিবি পুলিশ পরিচয় দানকারি আসামী মেহেদী হাসান পাপ্পুকে টাকাসহ গ্রেপ্তার করে। আজ শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.