আদমদীঘিতে ভিজিএফ‘র ১৬ বস্তা চাল জব্দ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ঈদুল আযহা উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত গরীব ও দুঃস্থদের মাঝে ভিজিএফ‘র বিতরণ করা ১৬ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (১৯ জুলাই) দুপুরে আদমদীঘির নশরতপুর ইউনিয়ন পরিষদের পাশে রাস্তা থেকে চাল গুলো জব্দ করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার সীমা শারনিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বগুড়ার আদমদীঘি উপজেলায় ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ ও গরীবদের মাঝে প্রধান মন্ত্রীর বিশেষ বরাদ্দের ভিজিএফ‘র চাল বিতরণ শুরু করা হয়েছে।
আজ সোমবার সকাল থেকে উপজেলার নসরতপুর ইউনিয়ন পরিষদে বরাদ্দকৃত ১ হাজার ৫৭৫ জন গরীব ও দুঃস্থদের মাঝে চাল বিতরণ শুরু করেন কর্তৃপক্ষ। দুপুরে এক শ্রেনির চাল ব্যবসায়ী সুবিধাভোগিদের নিকট থেকে স্বপ্লমূল্যে চাল কিনছিল।
এমন গোপন সংবাদের ভিক্তিতে উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন নসরতপুর ইউনিয়ন পরিষদ এলাকায় অভিযান চালিয়ে ইউ.পির পাশে রাস্তা থেকে ক্রয় করা ১৬ বস্তা চাল জব্দ করেন। এসময় চাল বিক্রেতা ও ক্রয়কারিরা পালিয়ে যায়। জব্দকৃত চাল পুলিশ হেফাজতে রয়েছে বলে উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.