আদমদীঘিতে ভাইস চেয়ারম্যান প্রার্থী পিন্টুর ব্যাপক গনসংযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আগামী ২৮ মার্চ দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা উপহার টাওয়ারের স্বত্বাধিকারি মাহমুদুর রহমান পিন্টু (টিউবওয়েল) মার্কা প্রতীক তার সমর্থকদের নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জে দিন রাত সমান তালে ব্যাপক গনসংযোগ করে প্রচারনা চালাচ্ছেন।

ইতিমধ্যেই তিনি ভাইস চেয়ারম্যান পদে নিজের যোগ্যতা জানান দিতে সাড়া জাগাতে সক্ষম হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করেই তিনি মনোনয়নপত্র জমা দান ও প্রতীক বরাদ্দ পাওয়ার পর তাঁর কর্মি বাহিনী পাড়ায় পাড়ায় পোষ্টার টাঙ্গানো, বিতরন ও মাইকিংসহ ভোটারদের মন জয় করতে নিরলস ভাবে কাজ করছে। এছাড়াও অপর ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও বসে নেই তারাও গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

এরা হলেন, স্বতন্ত্র হিসাবে উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আনছার আলী (মাইক), উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি (চশমা), উপজেলা জাতীয় পাটীর সাধারন সম্পাদক ফেরদৌস হাসান সুমন (উড়োজাহাজ) ও স্বতন্ত্র বেলাল হোসেন (তালা) মার্কা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র হিসাবে মাহমুদা শফিক (প্রজাপতি), উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদীকা সালমা বেগম চাপা (হাঁস) ও আলো গুপ্তা (কলস) প্রতীক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.