আদমদীঘিতে বেচাকেনার সময় চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল বেচাকেনার সময় একটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল ১০৮ায় নওগাঁ-বগুড়া মহসড়কের সান্তাহার হবিরমোড় আনিকা পেট্রোল পাম্পের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার তিলকপুর কাঞ্চনপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে মেহেদী হাসান (২০) ও কাদোয়া গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে শাহজাহান হোসেন ওরফে লালন (৩৭)।
আদমদীঘি থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নওগাঁ-বগুড়া মহসড়কের সান্তাহার হবিরমোড় আনিকা পেট্রেল পাম্পের সামনে কয়েক জন ব্যক্তি চোরাই মোটরসাইকেল বেচাকেনা করছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে উল্লেখিত স্থানে আদমদীঘি থানা পুলিশ অভিযান চালান। এসময় পুলিশের আগম টের পেয়ে অন্যান্য দৌঁড়ে পালিয়ে গেলেও চোরচক্রের সদস্য মেহেদী হাসান ও শাহজাহান হোসেন ওরফে লালনকে আটক এবং তাদের হেফাজত থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান তাদের বিরুদ্ধে দায়ের করা মামলায় বিকেলে আদালতে পাঠানো হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.