আদমদীঘিতে বিয়ের প্রলোভনে নোয়াখালির কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মামলা

প্রতীকী ছবি
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: নোয়াখালির কোম্পানীগঞ্জের এক কলেজ ছাত্রীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক করে বিয়ের প্রলোভনে আদমদীঘির সান্তাহার নিয়ে ধর্ষনের ঘটনা ঘটিয়েছে রাজ (২১) নামের এক লম্পট।
আজ শনিবার (২৬ ফেব্রয়ারী) এ ঘটনায় ওই ছাত্রী নিজেই বাদি হয়ে আদমদীঘি থানায় আদমদীঘির পান্নারমোর এলাকার আব্দুল হাকিম নামের এক পুলিশ সদস্যের ছেলে রাজকে আসামী করে ধর্ষনের মামলা দায়ের করেন। রাজকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
মামলা সুত্রে জানাযায়, আদমদীঘির সান্তাহার পান্নারমোর এলাকার বাসিন্দা পুলিশ সদস্য আব্দুল হাকিমের ছেলে রাজ দীর্ঘদিন যাবত মোবাইল ফোনের মাধ্যমে নোয়াখালি জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর কাকরা গ্রামের ওই কলেজ ছাত্রীর সাথে পরিচয় ও প্রেম সম্পর্ক গড়ে তোলে।
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ছাত্রীকে বিয়ে করবে বলে গত ২৪ ফেব্রুয়ারী সকালে নিয়ে আসার পর একটি পার্কে সারা দিন কাটিয়ে রাতে রাজের সান্তাহার খালার বাসায় ছাত্রীকে নিয়ে খাবার সাথে ঘুমের ট্যাবলেট খাইয়ে অসচেতন করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পুলিশ খবর পেয়ে ছাত্রীকে উদ্ধার করে। ঘটনার পর থেকে রাজ পালিয়ে রয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন আসামী রাজকে গ্রেফতার করতে অভিযান চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.