আদমদীঘিতে বিয়ের আসর থেকে কনে উধাও

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বিয়ের আসর থেকে কনে আতিয়া আক্তার (১৫) উধাও হওয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়নের অর্জুনগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাটি এলাকায় তোলপাড়ের সৃষ্টি করেছে।

জানাযায়, আদমদীঘির অর্জুনগাড়ী গ্রামের প্রবাসি ওছমান আকন্দের মেয়ে ধামাইল মাদরাসার ৯ম শ্রেণীর ছাত্রী আতিয়া আক্তারের সাথে তারই মামাতো ভাই জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মোহনপুর (আমানপুর) গ্রামের রফিকুল ইসলাম বিদ্যুতের ১০ দিন আগে পারিবারিক ভাবে বিয়ের কথা পাকা হলে আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) বিয়ের দিন ধার্য হয়।

সেইমতে বরসহ তার লোকজন বিয়ে সম্পন্ন করতে দুপুরে অর্জুনগাড়ী গ্রামে কনের বাড়ি আসেন। এদিকে বাল্যবিয়ে হলেও বর পক্ষের লোকজনকে কনের আপ্যায়ন করতে দেন। এই সুযোগে আতিয়া আক্তার কৌশলে কনে সাজে উধাও হয়।

খবরটি ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড়ের সৃষ্ঠি হয়। পরে বর ও তার লোকজন ফিরে যায়। কনের মা আকলিমা বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায় তার মেয়ে আতিয়া আক্তার প্রতিবেশি মিন্টু নামের এক যুবকের সাথে পালিয়ে যায়। থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিষয়টি খতিয়ে দেখছেন বলে জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.