আদমদীঘিতে বিএনপির আহবায়ক কমিটির সভায় হট্রগোল


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক কমিটির আয়োজনে ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে আহবান করা সভা কিছু নেতা নোটিশ না পাওয়ায় হট্রগোলের সৃষ্ঠি হয়েছে।
আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০ টায় আদমদীঘির হাজি তাছের আহমেদ কলেজের নিকট বিএনপি কার্যালয়ে এই অপ্রীতিকর ঘটনা ঘটে।
জানাযায়, আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দলীয় কার্যালয়ে আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক কমিটির আয়োজনে ছয়টি ইউনিয়ন কমিটি পর্যাক্রমে গঠনের লক্ষ্যে এক সভা আহবান করা হয়।
বেলা ১০ টায় উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড, আনোয়ারুল ইসলাম তালুকদার রতনের সভাপতিত্বে যখারীতি আলোচনা সভা শুরু হওয়ার পর কতিপয় নেতা সভায় নোটিশ না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করায় হট্রগোল সৃষ্টি হয়।
সভায় আগামী ২৫ সেপ্টেম্বর থেকে পর্যাক্রমে আদমদীঘি উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠনের সিদ্ধান্ত ও পরে প্রয়াত বিএনপি নেতা সিরাজুল ইসলাম তালুকদার ও মরহুমা রেবেকা সুলতানার রুহের মাগফিতার কামনা করে বিশেষ দোয়া করা হয়।
এরপর সভার নোটিশ না পাওয়া নেতারা পুনরায় সভার আহবানের দাবী জানালে সভাপতি সভা সাময়িক স্থগিত করেন। উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড, আনোয়ারুল ইসলাম তালুকদার রতন জানান, সভার নোটিশ অনেকেই না পাওয়ায় এ পরিস্থিতির সৃষ্ঠি হয়। যার কারনে সভাটি সাময়িক স্থগিত ঘোষনা করা হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সুপার ফাইভ সদস্য রফি আহম্মেদ আচ্চু, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য আব্দুল মহিত তালুকদার, যুগ্ম আহবায়ক মাসুদ আহমেদ, এমদাদুল হকসহ নেতৃবর্গ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.