আদমদীঘিতে বাস চাপায় চালকল শ্রমিকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের বাইপাসে সড়ক দুর্ঘটনায় জিয়ারুল ইসলাম (৩২) নামে এক চালকল শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ৯টার দিকে সান্তাহারের বাইপাস নওগাঁ-বগুড়া সড়কে সখের পল্লীর সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত জিয়ারুল ইসলাম নওগাঁ শহরের চক-আবদাল মহল্লার তালেব সরদারের ছেলে। তিনি দুই সন্তানের জনক। ঘটনার পর নিহতের পরিবারে চলছে সুখের মাতম। নিহতের স্ত্রী, বাবা-মা ও স্বজনরা বারবার মূর্ছা যাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জিয়ারুল ইসলাম সান্তাহারের বাইপাসে ইছামতি চালকলে কাজ করতেন। প্রতিদিনের মতো সকাল ৯টার দিকে বাড়ি থেকে ভাতের বাটি নিয়ে সাইকেল যোগে চালকলের উদ্যেশে বেরিয়ে যান। পথিমধ্যে সান্তাহারের বাইপাস নওগাঁ-বগুড়া সড়কে সখের পল্লীর সামনে শিক্ষা সফরের একটি বাস অপর বাসকে ওভারটেক করার করা সময় সাইকেল আরোহী জিয়ারুল ইসলামকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে করে সাইকেলের সামনের চাকা দুমড়ে মুচড়ে যায় এবং জিয়ারুলের মাথার পেছনের অংশে আঘাত লেগে ফেটে যায়। ফলে ঘটনাস্থলেই মারা যান জিয়ারুল।

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ‘তিলকপুর ক্যাডেট মাদ্রাসা’ থেকে পাঁচটি বাসে করে রাজশাহীতে শিক্ষা সফরে যাচ্ছিলেন। পাঁচটি বাসের মধ্যে প্রথম বাসটির সঙ্গে দূর্ঘটনা ঘটে। পাঁচটি বাসের মধ্যে আগের দুইটি বাস চলে গেলেও পরের তিনটি বাসকে আটক করে জনতা। এসময় স্থানীয় জনগন উত্তেজিত হয়ে বাসের কাচ ভাংচুর করে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওয়াদুদ হোসেন দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চত করে বিটিসি নিউজকে বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.