আদমদীঘিতে বাসের ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বাসের ধাক্কায় গুরুতর আহত রফিকুল ইসলাম অপু (৫০) নামের ৪০ দিনের কর্মসুচীর শ্রমিক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেছে।
বুধবার (৭ জুন) দুপুর ২টায় রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যায়। মৃত রফিকুল ইসলাম অপু আদমদীঘির পশ্চিম সিংড়া গ্রামের রইছ উদ্দিনের ছেলে।
এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আদমদীঘির পূর্ব ঢাকারোড এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
জানাযায়, মঙ্গলবার (৬ জুন) বিকেল ৫টায় ৪০ দিনের কর্মসুচীর শ্রমিক রফিকুল ইসলাম অপু বাজার শেষে বাইসাইকেল যোগে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি সদরের অদুরে পূর্ব ঢাকারোড গোল চত্বর এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন।
এসময় বগুড়া থেকে নওগাঁগামী একটি মেইল যাত্রীবাহি বাস গোল চত্বরে উল্টো পথে গিয়ে বাইসাইকেল আরোহি রফিকুল ইসলাম অপুকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। তাকে প্রথমে নওগাঁ ও পরে রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যায়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানায়, বিষয়টি শুনেছেন এবং ঘটনাস্থলে যেন শন্তিভঙ্গ না হয় সেজন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.