আদমদীঘিতে বার্মিজ চাকু ও ট্যাপেন্টাডলসহ গ্রেফতার-২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বার্মিজ চাকু ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করেছে। শুক্রবার (২৯জুন) দিবাগত রাতে আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপির সামনে থেকে একটি বার্মিজ চাকুসহ সাব্বির হোসেন (৩০)কে এবং ডহরপুর বস্তির সামনে থেকে শিপন ইসলাম ওরফে নরেশ ওরফে রবিন (৩০)কে ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত সাব্বির হোসেন আদমদীঘি উপজেলার ছোটঅঅখিড়া গ্রামের আমজাদ প্রামানিকের ছেলে ও শিপন ইসলাম ডালম্বা গ্রামের কাশেম সরদারের ছেলে।
পুরিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের সামনে পাকা রাস্তায় কতিপয় ব্যক্তি সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করছে। এমন সংবাদের ভিক্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে সাব্বির হোসেনকে গ্রেফতার ও তার শরীর তল্লাশি করে ১০ ইঞ্চি লম্বা একটি ধারালো ফোল্ডিং বার্মিজ চাকু উদ্ধার করা হয়।
এছাড়া একই রাতে ডহরপুর গ্রামস্থ বস্তির দক্ষিনে মহাসকের পাশ থেকে ১০ পিস ট্যাপেন্টাডলসহ শিপন ইসলাম ওরফে নরেশ ওরফে রবিনকে গ্রেফতার করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিটিসি নিউজকে জানান, এসব ঘটনায় আদমদীঘি থানায় পৃথক দুটি মামলা হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.