আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বগুড়ার আদমদীঘি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যািরাথন দৌড়/২১ উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে সেনাবাহিনী ১১ পদাতিক ডিভিশন ও উপজেলা প্রশাসন আয়োজিত এই ম্যারাথন দৌড় উপজেলার সান্তাহার স্টেডিয়ামে উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন, সেনাবাহিনী প্রতিনিধি মেজর জাহিদ ইকবাল পিএসসি। এসময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মনজু আরা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মিঠু চন্দ্র অধিকারি, ওসি জালাল উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, আ‘লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, মিহির সরকারসহ প্রমূখ নেতৃবর্গ।
সান্তাহার স্টেডিয়াম থেকে ম্যারাথন দৌড় শুরু করে ৫ কিলোমিটার আদমদীঘি উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত শেষ করা হয়। পরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে দৌড়ে শ্রেষ্ঠ হৃদয়সহ ১০জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়। এই ম্যারাথন দৌড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থি ব্যবসায়ীসহ সর্বস্তরের বিপুল মানুষ অংশ গ্রহন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.