আদমদীঘিতে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা উদ্বোধন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ও উপজেলা প্রানিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে আদমদীঘি উপজেলা প্রানিসম্পদ অফিস চত্বরে প্রধান অতিথি হিসাবে এই প্রদর্শনী মেলার উদ্বোধন করেন বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন।
এ উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহি অফিসার রুমানা আফরোজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, আদমদীঘি উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা প্রানিসম্পদ অফিসার ডা: আমিরুল ইসলাম, কৃষি কর্মকর্তা মিঠু চন্দ্র অধিকারি, সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পাল, ভেটেরিনারি সার্জন ডা: পূজা শাহ, প্রানিসম্প্রসারণ কর্মকর্তা ডা: মাসুদ রানা প্রমুখ।
এই প্রানিসম্পদ প্রদর্শনী মেলায় উপজেলার বিভিন্ন এলাকার ডেইরী ফার্ম ও খামারী প্রতিষ্ঠানের ৩০টি স্টলে গবাদি পশু, পাখি, ছাগল. মুরগি ও কুকুরসহ প্রভৃতি প্রানি উপস্থাপন করা হয়।
উল্লেখ্য: বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ব্যাপী ভার্চ্যুয়ালী বক্তব্যের মাধ্যমে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্ধোধন করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.