আদমদীঘিতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের শিকার গ্রেফতার-১


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ১২ বছর বয়সের এক প্রতিবন্ধী কিশোারী ধর্ষনের শিকার হয়েছে। ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে আদমদীঘির তালশন কালিবাড়ির পাশে পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা ধর্ষক শ্রী নয়ন চন্দ্র দাস (৩৫) কে আটক করে পুলিশে সোর্পদ করেছে। শ্রী নযন চন্দ্র দাস তালশন পালপাড়ার অনিল চন্দ্র দাসের বিবাহিত ছেলে। এ ঘটনায় ওই কিশোরীর মুসলমান বাবা বাদি হয়ে রাতে শ্রী নয়ন দাসকে আসামী করে আদমদীঘি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।
ধর্ষনের শিকার প্রতিবন্ধী কিশোরীর বাবা বিটিসি নিউজকে জানান, বুধবার বেলা দেড় টায় তার শারীরিক ও বাক প্রতিবন্ধী মেয়ে হ্যাচারির পাশে একটি চাতালে ঘুরছিল। এসময় শ্রী নয়ন দাস তাকে কৌশলে চাতালের পরিত্যক্ত ঘরের বারান্দায় নিয়ে ধর্ষন করে। তিনি কিশোরীর মুসলামান বাবা নিজেই দেখে ধর্ষক নয়ন চন্দ্রকে আটক করার চেষ্টা করলে সে পালিয়ে যাবার সময় গ্রামবাসি তাকে আটক করে। পরে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, পরদিন আজ বৃহস্পতিবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃত নয়ন দাসকে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.