আদমদীঘিতে পাঁচ বছরের শিশুকন্যকে ধর্ষণের চেষ্টা : কিশোর গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে মাত্র পাঁচ বছর বয়সের এক শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টায় উপজেলার পূর্ব লকু কলোনী একটি মুদি দোকানের পাশে এই ঘটনা ঘটে।
বিষয়টি জানার পর ওই শিশু কন্যার মা বাদি হয়ে পরদিন গতকাল শুক্রবার (০৩ ডিসেম্বর) রাতে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত আব্দুল আওয়াল (১৪) নামের কিশোরকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আওয়াল নওগাঁ জেলার আত্রায় উপজেলার নন্দনালী গ্রামের জিয়ার ছেলে। সে আদমদীঘি সদরে হোন্ডা কোম্পানী শোরুমের পিছনে একটি বাসায় ভাড়া থেকে কাঁচা বাজারে অবস্থিত একটি মুদি দোকানে কাজ করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, গত বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় আদমদীঘির সান্তাহার পূর্ব লকু কলোনী এলাকার বাসিন্দা শিশু কন্যাটি বাসার নিকট একটি মুদি দোকানে খাবার (সদাই) কিনতে যায়। খাবার বা সদাই কিনে বাসায় ফেরার পথে বাসার পাশে গলিতে পৌঁছালে ওঁৎ পেতে থাকা আওয়াল ওই শিশুকন্যাকে জোরপূর্বক ধরে প্রায় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটি ভয় পেয়ে চিৎকার করলে তার মাসহ স্থানীয়রা দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন। এসময় ধর্ষণের চেষ্টাকারী আওয়াল পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আওয়াল জানায়, সে ঘটনার দিন সান্তাহার পূর্ব লকু কলোনী এলাকায় শিশুকন্যার বাসার পাশে তার নানা বাসায় ছিল। এঘটনায় গতকাল শুক্রবার দুপুরে শিশুর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত আওয়ালকে গ্রেফতার করা হয়। আজ শনিবার গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.