আদমদীঘিতে নেসকোর প্রকৌশলীসহ কর্মচারী লাঞ্চিত ঘটনায় ১০জনের বিরুদ্ধে মামলা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে নেসকোর প্রকৌশলী ও কর্মচারীদের লাঞ্চিতের ঘটনায় ১০জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
গত ২১ নভেম্বর রাতে সান্তাহার নেসকো লিঃ-এর বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারি প্রকৌশলী আতিকুর রহমান বাদি হয়ে আদমদীঘির দমদমা গ্রামের আনছার আলী মল্লিকের ছেলে মুক্তার মল্লিক (৪৫), এফাজ উদ্দিনের ছেলে রিপন (৩৯) ও তোফাজ্জল হোসেনের ছেলে হুমায়ুন কবির রুবেল (৪০)সহ ১০জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৭জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলা সুত্রে জানাযায়, গত ২১ নভেম্বর দুপুরে সান্তাহার নেসকো বিভাগের উপ-সহকারি প্রকৌশলী আল মামুনের নেতৃত্বে তার দল পিকআপ গাড়ি যোগে উপজেলার দমদমা গ্রামে বিদ্যুৎ বিল বকেয়া থাকা গ্রাহকদের বাড়ির বিদ্যুসংযোগ বিচ্ছিন্ন করতে যায়।
তারা বিভিন্ন বাড়ির বিদ্যুসংযোগ বিচ্ছিন্ন করে ফেরার পথে মুক্তার মল্লিক তার অপর লোকজন নিয়ে বিদ্যুত বিভাগের গাড়ির পথরোধ করে চালক আব্দুল্লা আল মামুনকে টানা হেঁচড়া করে নামিয়ে লাঞ্চিত করে। এসময় অপর কর্মকর্তা কর্মচারীদের মারপিটে আহত করে বিদ্যুত বিলের কাগজসহ বিভিন্ন মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেয়।
আহতরা আদমদীঘি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে বলেন, আসামী গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.