আদমদীঘিতে নির্মানাধীন বীর নিবাস পরিদর্শনে ইউএনও


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের আবাসন প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে নির্মানাধীন বীর নিবাস পরিদর্শন করেছেন আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার।
মঙ্গলবার ( ৯ মে) দুপুরে তিনি উপজেলার তেঁতুলিয়া, মঙ্গলপুর ও জিনইর গ্রামসহ বিভিন্ন গ্রামে নির্মানাধীন এসব বীর নিবাস পরিদর্শন করেন। এসময় উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন ও সংশ্লিষ্ট ঠিকাদার তার সাথে উপস্থিত ছিলেন।
জানাযায়, বগুড়ার আদমদীঘি উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের আবাসন প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে ৩২টি বীর নিবাস নির্মান কাজ চলছে। প্রতিটি বীর নিবাসে ১৪ লাখ ১০ হাজার টাকা বরাদ্দে বারান্দাসহ তিনটি বেড রুম, দুটি টয়লেট, একটি রান্না ঘর ও একটি ডাইনিং রুম দুইজন ঠিকাদারের মাধ্যমে নির্মান কাজ চলছে।
এসব বীর নিবাস নির্মান কাজের অগ্রগতি সরজমিনে দেখার জন্য উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার মঙ্গলবার দুপুরে তেঁতুলিয়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, হাতেম আলী, জিনইল গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, মঙ্গলপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীসহ বিভিন্ন গ্রামে নির্মানাধীন বীর নিবাস কাজের অগ্রগতি সরজমিনে পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি সংশ্লিষ্ট ঠিকাদারকে যত্নসহকারে নির্ধারিত সময়ে বীর নিবাস নির্মান কাজ শেষ করার তাগিদ দেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.