আদমদীঘিতে নারী নির্যাতন আইন মামলায় ১জন গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: যৌতুকের দাবীতে স্ত্রী ও স্বাশুড়িকে মারপিট সংক্রান্ত মামলায় পুলিশ গতকাল বুধবার রাতে মইনুল ইসলাম (৫০) নামের এক পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে। মইনুল আদমদীঘির সান্তাহার ঘোড়াঘাটের আজগর আলীর ছেলে।

উল্লেখ্য : আদমদীঘির কুন্দগ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সুরাইয়া শারমিনের সাথে ২০১৪ সালে পত্নীতলা  উপজেলার ছোট চাঁদপুর গ্রামের দলিম উদ্দিনের ছেলে সাবেক পৌর কাউন্সিলর মিলটন উদ্দিনের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকে তারা স্বামী স্ত্রীরুপে গ্রামের বাড়ী ও নওগাঁ ভাড়া বাসায় সংসার করা কালে নানা ভাবে স্ত্রী শারমিনকে শারিরিক নির্যাতন করলে ২০১৬ সালের ২৩ নভেম্বর শারমিন স্বামী মিলটনকে তালাক প্রদান করেন।

এরপর ২০১৮সালের ১৫ মার্চ পুনরায় তাদের বিয়ে হয়। এরপর তারা স্বামী স্ত্রীরুপে সান্তাহার মইনুলের ভাড়া বাসায় বসবাস করা কালে ১০ লাখ টাকা যৌতুক দাবী করে ফের স্ত্রী ও স্বাশুড়িকে শারীরীক নির্যাতন চালালে স্ত্রী সুরাইয়া শারমিন বাদী হয়ে বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ তার স্বামী মিল্টন উদ্দিন ও বাসার মালিক মইনুল ইসলামকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাজারি করেন। পুলিশ মইনুল হোসেনকে গ্রেফতার করলেও মিল্টন উদ্দিন এখনও পলাতক রয়েছে বলে মামলার বাদীনি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.