আদমদীঘিতে নারী গনধর্ষন মামলার আসামীরা ১৪ দিন যাবত অধরা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার আদমদীঘির স্বামী পরিত্যক্তা নারী (২০) আত্মীয়ের বাড়িতে যাবার পথে মারপিট ও তাকে টেনে নির্জন স্থানে নিয়ে গনধর্ষন সংক্রান্ত আলোচিত মামলার এজাহারভুক্ত ৩নম্বর আসামি জুয়েল গ্রেফতার হলেও অপর আসামীরা ১৪ দিনেও অধরা রয়েছে।

এদিকে আসামীরা প্রভাবশালি মহলের ছত্রছায়ায় এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের পুলিশ ধরছেনা। এমনকি আসামীরা মামলাটি তুলে নিতে চাপ হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। বর্তমানে হুমকি আর চাপের ভয়ে ওই ধর্ষিতা বাবার বাড়ি ছেড়ে আজ শুক্রবার পর্যন্ত তার বোনের বাড়ীতে রয়েছেন বলে ভিকটিম মোবাইল ফোনে সাংবাদিকদের জানান।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় স্বমী পরিত্যক্তা ওই নারীসহ তার নিকট আত্মীয় রকি ও সুজনকে নিয়ে সান্তাহার ড্রাইভার কলোনী বাসা থেকে কাশিমিলা গ্রামে এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল। তারা সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার তিয়রপাড়া ব্রিজের নিকট পৌঁছিলে কয়েকজন বখাটে যুবক নারীর পথরোধ করে রকি ও সুজনকে চাকুর ভয় দেখিয়ে মারপিট করে তাদের নিকট থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে উক্ত নারীকে টেনে হেচড়ে নির্জন স্থানে নিয়ে গনধর্ষনের করে।

পরে পথচারীরা গনধর্ষনের শিকার নারীকে দমদমা গ্রামের খালের বাঁধ থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান। গত ৯ সেপ্টেম্বর ভিকটিম নিজেই বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আর ৩জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক অনিছুর রহমান বিটিসি নিউজকে জানান, এজাহাভুক্তসহ অপর আসামীদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.