আদমদীঘিতে নব-নির্মিত শিশুপার্ক উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা ক্যাম্পাসে বিনোদনের জন্য নব নির্মিত দৃষ্টিনন্দন শিশুপার্কটি উদ্বোধন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডা. মো: হুমায়ুন কবীর।
আজ শুক্রবার (০৯ জুলাই) বিকেলে ফিতা কেটে পার্কটি উদ্বোধন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন, জেলা পরিষদ সদস্য মনজু আলা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি, প্রকৌশলী সাজেদুর রহমান,ওসি জালাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, ইউপি চেয়ারম্যান এ্যাড, সামছুল হক, আব্দুল হক আবু, জিল্লুর রহমানসহ নেতৃর্গ।
উল্লেখ্য: আদমদীঘি উপজেলা ক্যাম্পাসে শিশুদের বিনোদনের জন্য কোন ব্যবস্থা না থাকায় উপজেলা চত্বরে পুকুর পাড়ে মনোরম পরিবেশ সৃষ্ঠির লক্ষ্যে সরকারি ও ব্যক্তিগত অর্থায়নে একটি শিশুপার্ক নির্মিন করা হয়। শিশু পার্কে শিশু কিশোর কিশোরী, বৃদ্ধ, যুবক যুবতী ও সব-পরিবারে বিনোদন উপভোগ করার মানসে পুকুরের মাঝ খানে বসার আসন, দোলনা, আলোকসজ্জাসহ নানা সাজে সাজিয়ে পার্কটি দৃষ্টিনন্দন করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনার ডা. মো: হুমায়ুন কবীর শিশুপার্কটি উদ্বোধন করে সকলের বিনোদনের জন্য উম্মোক্ত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.