আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার রাত ১১টায় উপজেলার মুরইল-নসরতপুর সড়কের একটি বাঁশঝাড়ে ডাকাতি প্রস্ততি কালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘির বিনাহালী গ্রামের ফুলবর রহমানের ছেলে মাসুদ রানা (২৮), কাহালু উপজেলার শিলকওড় পশ্চিমপাড়ার আব্দুর রহিমের ছেলে রাজু প্রামানিক (২৪) ও দুপচাঁচিয়া উপজেলার খলিশ্বর সাখিদারপাড়ার সেকেন্দার আলীর ছেলে মামুনুর রশিদ সোহেল। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক আইউব আলী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল রোববার রাতে পুলিশ টহল দল ডিউটি করার সময় ডকাতি সংঘটিত করার জন্য একদল ডাকাতির প্রস্ততি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘির মুরইল-নসরতপুর সড়কের জনৈক খায়রুল ইসলাম রুবেলের বাড়ির পূর্বপাশের একটি বাঁশ ঝাঁড়ে অভিযান চালিয়ে ডাকাতি প্রস্ততি কালে উল্লেখিত আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের নিকট থেকে ৩টি বড় ধারালো হাসুয়া ও ৩টি লাঠি উদ্দার করা হয়। গতকাল সোমবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। ওই তিন ডাকাতের বিরুদ্ধে আদমদীঘি, দুপচাঁচিয়া, কাহালুসহ কয়েকটি থানায় একাধিক মামলা রয়েছে বলে ওসি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.